Swiss Arabian Mukhalat BadarExclusive Premium Arabian Attar for Men: Made in U.A.E. Available in , l, 30ml

Category: Fashion
SKU: ASU00772
Seller: Arabian Subash

Tk 1899


  • Mukhalat Badar by Swiss Arabian
  • Made in U.A.E
  • Long-lasting fragrance
  • বিশ্বের প্রসিদ্ধ পারফিউম থেকে তৈরি এবং ডেহন আল আউদের একটি সমতিমান মিশ্রণ, যা আপনার মনকে উত্তেজিত করে এবং আপনার হৃদয়ের অনুভূতিগুলির স্পর্শ করে, সব মূড এবং স্বাদের জন্য অনুকূল হয়। এটি আপনার বিদ্যমানতায় একটি অনন্য জায়গা তৈরি করে।
  • একটি অবাকই বিস্ময়কর মুখাল্লাত বাদার আনফার তেল পারফিউম, যা অত্যন্ত কাঠেরী হলেও একটি অনন্য বৈশিষ্ট্য রেখে থাকে, যা মিষ্টি এবং মাসকি মহক প্রাপ্ত করার একটি অনন্য বৈশিষ্ট্য রয়েছে।
  • এই আউদ পারফিউম তৈরি করা হয়েছে (মুখল্লাত আরবি শব্দটি মিশ্রণ বোঝায়) একটি ভাল এবং পরিপূর্ণ ফ্রেগ্রেন্স জন্য বয়স হয়েছে।এই আগারউড আতরের মসৃণ, এসেন্স হল এথিরিয়াল, গরম, কাঠের, তাজা এবং ধূমপানীয় ... এই আনন্দময় আউদ তেলটি শুধুমাত্র আপনাকে নয় পরিধানকারী হিসেবে আনন্দ দেবে বরং আপনার চারণে থাকা সবাইকেও আনন্দ দেবে। আপনি এই মহিমান্বিত আউদ আতরের একটি স্বর্ণময় বাণী পেতে পুনরায় ও পুনরায় আপনার হাতে ফিরে যাবেন।Swiss Arabian এর সিগনেচার এবং সমস্ত সময়ের সেরা বিক্রেতা মুখল্লাত, এই ফ্রেগ্রেন্স দেবী, এর নোটগুলি মন এবং হৃদয় ধরে নেওয়ার মতো মনে হয়। এর অনন্যতা, প্রসারণ এবং স্থায়িত্ব সমস্ত 10 থেকে 10। 2012 সাল থেকে এটি আমাদের সেরা বিক্রেতা মুখল্লাত হয়ে আসে এবং এখনও এটি পর্যালোচনার মানে হয়, একবার চেষ্টা করুন!
  • আপনি ৩ মিলি, ৬ মিলি বা ১২ মিলির মধ্যে যেকোনো একটি অর্ডার করতে পারেন। 3m/6ml/12ml পরিমান বোঝানো হয়েছে প্রযোজ্য কালার ফ্যামিলির সাথে। ভ্যারিয়েশনের ছবিতে দাম অনুসারে পরিমান লিখা আছে 3m/6ml/12ml । তবে, যদি আপনি বেশি পরিমাণ অর্ডার করেন, তবে দামে কিছুটা সাশ্রয়ী হবে। আমরা প্রিমিয়াম কোয়ালিটি এবং দীর্ঘস্থায়ী আতর প্রদান করি। আমরা আতর প্রিমিয়াম শো-পিস বোতলে ভর্তি করি, এবং আমাদের আতরের বোতলের ডিজাইন এবং রঙ নির্দিষ্ট নয়। আমাদের আতরের শিসি রোল-অন বা স্টিক দুটির মধ্যে একটি সিস্টেম থাকতে পারে।
  • Note- 3m/6ml/12ml পরিমান বোঝানো হয়েছে প্রযোজ্য কালার ফ্যামিলির সাথে।
Customer Questions and answers :

Login to ask a question